সম্প্রীতি সুরক্ষা-জঙ্গিবাদ-সামাজিক সমস্যা নিরসনে মতবিনিময় সভা

0 ৯২

প্রেস বিজ্ঞপ্তি,

সাম্প্রদায়িক সম্প্রীতি সুরক্ষা, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন এবং সামাজিক সমস্যা নিরসন-শীর্ষক ইমাম, খতিব ও আলেমদের সহিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে কক্সবাজার শহরের ইসলামিক ফাউন্ডেশ কার্যালয়ে শতাধিক শতাধিক ইমাম, খতিব ও আলেমকে সাথে নিয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ড. মহাঃ বিশরুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার, পিপিএম (বার) মাহফুজুল ইসলাম, মোঃ আবুর কাশেম উপ-পরিচালক ইসলামিক ফাউন্ডেশন নোয়াখালী।

জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালম ফাহমিদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় সাম্প্রদায়িক সম্প্রীতি সুরক্ষা সহ জঙ্গিবাদ দমন ও সামাজিক সমস্যা নিরসনে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন প্রধান অতিথি।

এছাড়া বক্তারা বলেন, কিছু কিছু সিনেমা, নাটক, কার্টুন এবং বাচ্ছাদের গেমসএ সন্ত্রাসী বা ভিলেন সাজানো হয় দাড়ি-টুপি দিয়ে। এটি কোনভাবেই উচিৎ নয়। দাড়ি-টুপি কখনো সন্ত্রাসীর প্রতীক হতে পারেনা।

ইসলামিক ফাউন্ডেশনের সহকারী পরিচালক সরওয়ার আকবরের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া এই মতবিনিময় সভা সমাপ্ত হয় ইমাম সমিতির সভাপতি কাজী সিরাজুল ইসলাম সিদ্দিকীর মুনাজাত পরিচালনার মাধ্যমে।

রিপ্লাই করুন

Your email address will not be published.