শনিবার জামিয়াতুল ইমাম মুসলিম আসছেন আাওলাদে রাসূল (স:) আযহার মাদানী

0 ১৫০

নিজস্ব প্রতিবেদক,

শনিবার ২৮ অক্টোবর ২০২৩ ইংরেজি জামিয়াতুল ইমাম মুসলিম (রহঃ) কক্সবাজার আসছেন আাওলাদে রাসূল স. শাইখুল আরব ওয়াল আজম সায়্যিদ হোসাইন আহমদ মাদানি রহিমাহুল্লাহ’র দৌহিত্র, প্রখ্যাত ইসলামিক স্কলার আল্লামা সায়্যিদ আযহার মাদানী (ছাহেবযাদা সায়্যিদ আরশাদ মাদানি হাফিযাহুল্লাহ জামিয়া দারুল উলুম দেওবন্দ)। তিনি বর্তমানে বাংলাদেশে সফররত রয়েছেন। 

তিনি জামিয়াতুল ইমাম মুসলিম (রহঃ) কক্সবাজার প্রধান মেহমান হিসাবে ২৪ তম বার্ষিক দ্বীনি মাহফিলের তিনি উপস্থিত হয়ে গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। পাশাপাশি ছাত্রদের হাদিসের দরস ও জোহরের নামাজের ইমামতি করবেন। 

এছাড়া দেশবরেণ্য বহু বিদগ্ধ ওলামা-মাশায়েখ, লেখক-গবেষক, বুদ্ধিজীবি ও বিখ্যাত ইসলামী আলোচকবৃন্দ উপস্থিএএত থাকার সম্মতি দিয়েছেন। উক্ত দ্বীনি মাহফিলে সকলকে উপস্থিত থেকে দ্বীনি আলোচনা শুনার অনুরোধ জানিয়েছেন জামিয়াতুল ইমাম মুসলিম (রহঃ) কক্সবাজার প্রতিষ্ঠাতা পরিচালক সালাহুল ইসলাম। এছাড়া একান্তভাবে সহযোগিতা  কামনা করেছেন। 

আল্লাহ তায়ালা যেন আপন ফজলে নিরাপত্তার সাথে উক্ত দ্বীনি মাহফিল বাস্তবায়নের ব্যবস্থা করে দেন ও আখিরাতের পাথেয় হিসেবে কবুল করুন। এজন্য দোয়া চেয়েছেন এন্তেজামিয়া কমিটি।

রিপ্লাই করুন

Your email address will not be published.