রামুতে পৃথক ঘটনায় ২ জনের লাশ উদ্ধার

0 ৬৮

নিজস্ব প্রতিবেদক,রামু

কক্সবাজারের রামু উপজেলায় পৃথক ঘটনায় ২ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নে (৩ মার্চ) শুক্রবার সকালে পৃথক ঘটনায় ২ যুবকের লাশ উদ্ধার হয়েছে। উপজেলার উখিয়ারঘোনা লামারপাড়া উপূর্যপুরি ছুরিকাঘাতে স্থানীয় যুবক হাবিব উল্লাহকে হত্যা করেছে দূর্বৃত্তরা। নিহত হাবিব উল্লাহ (২৫) রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা লামারপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে।
স্থানীয়দের সংবাদে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শরীর ও মুখে একাধিক ছুরিকাহতের মৃত দেহ দেখতে পাই।
স্থানীয়রা জানায় গত ২২ ফেব্রুয়ারী নিহত যুবক হাবিব উল্লাহ এলাকায় আবদু শুক্কুর হত্যা মামলায় ২ মাস কারাভোগের পর জামিনে মুক্তি পান।

অপরদিকে আজ শুক্রবার সকালে একই ইউনিয়নের লর্ট উখিয়ার ঘোনা গ্রামে কাঁঠাল গাছে ফাঁস লাগিয়ে এক যুবক আত্মহত্যা করেছে, ইউপি সদস্য মোহাম্মদ কায়েশ জানান গ্রামের লট উখিয়ারঘোনা ৭নং ওয়ার্ডের হাফেজ আহমদের পুত্র আবদুল করিম(৩২) বাড়ীর পেছনে কাঁঠাল গাছে ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালায় এসময় বাড়ীর লোকজন তাকে মুমুর্ষাবস্থায় উদ্ধার করে রামু হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্টার তাকে মৃত ঘোষনা করে।

খবর পেয়ে রামু থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হোসাইনের নেতৃত্বে এস আই অসীম কুমার দাশ সহ একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে যাবতীয় আলামত সংগ্রহ করেন।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হোসাইন জানিয়েছেন- এটি পরিকল্পিত হত্যাকান্ড, এতে কোন সন্দেহ নেই। নির্মমভাবে কুপিয়ে এ যুবককে হত্যা করা হয়েছে। কারা এ হত্যাকান্ডে জড়িত, তা উদঘাটনে পুলিশ কাজ করছে। তিনি আরো জানান- মৃতদেহ উদ্ধার করা হয়েছে এবং ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

রিপ্লাই করুন

Your email address will not be published.