মা-মেয়ের খুনের অভিযুক্ত স্বামী আটক

0 ৯৩

কক্সবাজার কলাতলী আবাসিক হোটেল থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধারের ঘটনায় নিহত সুমার স্বামী দুলাল বিশ্বাসকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে চট্টগ্রাম থেকে তাকে আটক করা হয়।

টুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা শাহিন বিষয়টি নিশ্চিত করে জানান, স্ত্রী ও মেয়ের মরদেহ উদ্ধারের পর থেকে পলাতক দুলাল বিশ্বাসকে গ্রেপ্তারে অভিযানে নামে টুরিস্ট পুলিশের একাধিক দল। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় চট্টগ্রাম থেকে তাকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে, শুক্রবার দুপুর ২টার দিকে কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের ‘সি আলিফ’ নামের হোটেলের ৪১১নং কক্ষ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

সী আলিফ হোটেলের জেনারেল ম্যানেজার ইসমাইল জানান, গত ১৪ ফেব্রুয়ারি সকালে তিন সন্তানসহ স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে ওঠেন দুলাল বিশ্বাস ও সুমা দে। তারা ঠিকানা উল্লেখ করেছিলেন চট্টগ্রামের বাঁশখালী এলাকায়। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টায় হোটেলের এক কর্মচারী ওই রুমে গিয়ে দেখেন স্ত্রী ও এক শিশুর মরদেহ পড়ে রয়েছে।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন জানান, দুলাল বিশ্বাস ও সুমা দে স্বামী স্ত্রী পরিচয়ে তিন সন্তান নিয়ে সী আলিফের ৪১১ নম্বর কক্ষে উঠেছিলেন। কেনো, কি কারণে হত্যা করা হয়েছে সেটি খতিয়ে দেখার জন্য সিআইডিসহ পুলিশের কয়েকটি টিম কাজ শুরু করেছে।

রিপ্লাই করুন

Your email address will not be published.