মাদক মামলার এক হাজতির মৃত্যু

0 ১০৬

নিজস্ব প্রতিবেদক,

কক্সবাজার জেলা কারাগারের মাদক মামলার এক হাজতির হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানান কক্সবাজার জেলা কারাগারের তত্ত্বাবধায়ক ( জেল সুপার ) মো. শাহ আলম।

মৃত্যু হওয়া মোহাম্মদ রফিক (২৮) টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দরগাহ পাড়ার মৃত নুরুল কবিরের ছেলে।

শাহ আলম বলেন, টেকনাফ থানায় দায়ের মাদক মামলার আসামি মোহাম্মদ রফিক গ্রেপ্তার হয়ে গত বছর ধরে জেলা কারাগারে অন্তরীণ রয়েছেন। বৃহস্পতিবার সকাল পৌণে ৯ টায় কারাগারে আকস্মিক বুকে ব্যাথা অনুভব করেন। পরে তার অসুস্থতার খবরে সংশ্লিষ্টরা কারাগার হাসপাতালে ভর্তি করে। এসময় কর্তব্যরত চিকিৎসকরা তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

” পরে কারাগার কর্তৃপক্ষ মোহাম্মদ রফিককে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে। সকাল সাড়ে ১০ টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। “

জেল সুপার বলেন, ” মাদক মামলার হাজতির মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে। এ ব্যাপারে মৃত হাজতির স্বজনদের খবর দেওয়া হয়েছে। “

মৃত্যু হওয়া হাজতি মোহাম্মদ রফিকের ভাইপো আব্দুর শুক্কুর বলেন, তার চাচা গত আড়াই বছর আগে ষড়যন্ত্রমূলক মাদক মামলায় গ্রেপ্তার হন। গত প্রায় এক বছর ধরে বিচারাধীন ওই মামলায় তিনি জেল হাজতে রয়েছেন। বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে কারা কর্তৃপক্ষ জানিয়েছে।

মৃত হাজতির লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান জেল সুপার মো. শাহ আলম।

রিপ্লাই করুন

Your email address will not be published.