পাগড়ি পেলেন মারকাজুল ইসলামী দারুচ্ছুন্নাহ
১৪ হাফেজ

0 ১৫২

এম মনজুর।
নাইক্যংছড়ি আল-মারকাজুল ইসলামী দারুচ্ছুন্নাহ ১৪জন  হাফেজদের পাগড়ী প্রদাণ ও বার্ষিক ৩৪তম সভা অনুষ্ঠিত হয়।
সোমবার (৫ ফেব্রুয়ারি)  দুপুরে মাদরাসা মাঠে অনুষ্ঠিত সভায় আল জামিয়া আল ইসলামিয়া পটিয়ার মাদ্রাসার মহাপরিচালক আল্লামা ওবায়দুল্লাহ হামযা, রাজঘাটা মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা সৈয়দুল আলম আরমানী, রামু জোয়ারিয়ানালার সহকরী পরিচালক হাফেজ মাওলানা আব্দুল হক, আল্ জামিয়া ইসলামিয়া পটিয়ার মুহাদ্দিস কাজী আক্তার হোছাইন আনোয়ারী ও চট্টগ্রাম উলুমুল ইসলামীয়া মাদ্রাসার পরিচালক মাওলানা হোছাইন কোরআন ও হাদিসের আলোকে বক্তব্য রাখেন।

সভায় কক্সবাজার সদরের পিএম খালী মাদ্রাসার পরিচালক মাওলানা মুসলিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নাইক্ষ্যংছড়ি উপজেলার চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফি উল্লাহ, বিশেষ অতিথি ছিলেন, রামু চাকমারকুল মাদ্রাসার পরিচালক মাওলানা সিরাজুল ইসলাম, রাজারকুল আজিজুল উলুম মাদ্রাসার পরিচালক মাওঃ মুহছেন শরীফ। এলাকা এবং দুরদুরান্ত থেকে আগাত দ্বীনি দাওয়াতে মানুষের উপস্থিতি বার্ষিক সভা মিলন মেলায় রুপান্তরিত হয়।

অনুষ্ঠিত দ্বীনি মজলিসে ১৪ জন হাফেজকে পাগড়ী প্রদাণ ও সনদ তুলে দেন অতিথিবৃন্দ।
নাইক্ষ্যংছড়ির ঐতিহ্যবাহি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান আল্ মারকাজুল ইসলামী দারুচ্ছুন্নাহ ও এতিমখানা শিক্ষকবৃন্দ ও মসজিদের ইমামগণ, অভিভাবকবৃন্দ, মাদ্রাসার শিক্ষার্থী এবং স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে দেশ, জাতি এবং মাদরাসার মঙ্গল ও উত্তরোত্তর উন্নতি কামনা করে দোয়া করা হয়

রিপ্লাই করুন

Your email address will not be published.