তত্বাবধায়ক সরকার এখন সময়ের দাবি :বিএনপি

0 ১৫৫

নিজস্ব প্রতিবেদক,

বিএনপির স্হায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন আওয়ামী লীগের অধীনে সকল নির্বাচন কারচুপি হচ্ছে, নির্বাচনই হচ্ছে না দিনের ভোট রাতে হচ্ছে, তাই এখন সময়ের দাবি তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের। এই আওয়ামী লীগই একসময় তত্বাবধায়ক সরকারের দাবি করেছিল বিএনপি সরকার সেই দাবি মেনে নিয়েছিলেন। আর এখন অন্যায়ভাবে ক্ষমতায় থাকার জন্য সংবিধানের দোহাই দিচ্ছে। 

তিনি বলেন বিএনপি একটি গনতান্ত্রিক দল। নির্বাচনের মাধ্যমেই জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে চায় বিএনপি। গনতান্ত্রিক দল হিসেবে বিএনপি নির্বাচন ছাড়া অন্য কিছুতে বিশ্বাস করে না। আওয়ামী রাজনীতি এবং নির্বাচনকে খেলায় পরিনত করেছে। 

আজ শনিবার দুপুরে কক্সবাজারে এক মানববন্ধনে বক্তব্য রাখতে গিয়ে তিনি উপরোক্ত কথা বলেন। 

নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম বৃদ্ধিসহ ১০ দফা দাবিতে কক্সবাজার জেলা বিএনপি কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি মানববন্ধন পালন করেছে। শনিবার বেলা ১১টায় থেকে বেলা সাড়ে ১২ টা পর্যন্ত জেলা বিএনপির কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

মানববন্ধনে তিনি আরো বলেন, রাজনীতিকে যারা খেলার বিষয় মনে করেন, তারা আল্লাহ’রওয়াস্তে রাজনীতি থেকে অবসর নেন। আর বিএনপি যেদিন কর্মসূচি দেয় সেদিন আওয়ামী লীগের শান্তি সমাবেশ না করারও অনুরোধ করেন তিনি।

মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী। মানববন্ধনে উপজেলা বিএনপিসহ সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

রিপ্লাই করুন

Your email address will not be published.