তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এদেশে আর কোন নির্বাচন হতে দেয়া হবে না 

0 ১২১

নিজস্ব প্রতিবেদক,

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা উত্তর  মহানগর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেছেন নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীন ছাড়া এই সরকারের অধীনে কোন নির্বাচনে যাবেনা বিএনপি। আগামীতে এ সরকারের অধীনে  আর কোন নির্বাচন হতে দেয়া হবে না। 

তিনি বলেন আওয়ামী লীগ সরকার আবারো বিগত ১৪ ও ১৮ সালের মতো ভোট ডাকাতি করে এবং রাতে ভোট নিয়ে নির্বাচন করতে চায়। কিন্তু ২০২৩ সালে ১৪ ও ১৮ সাল মার্কা নির্বাচন হতে দেয়া হবে না। আগামীতে একদফার আন্দোলনের কর্মসূচি আসছে এই ভোট ডাকাত সরকারকে হঠাতে হবে। তিনি বিএনপির সকল নেতা কর্মী ও জনগনকে বর্তমান আওয়ামী লীগ সরকারের পতনে একদফার আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহ্বান জানান। 

তিনি আজ শনিবার দুপুরে কক্সবাজার জেলা বিএনপির কার্যালয়ে জিয়াউর রহমান ফাউন্ডেশন আয়োজিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন। বর্তমান সরকার বিরোধী আন্দোলন করতে গিয়ে বিগত ২০১৩ সালে পুলিশের গুলিতে নিহত তিন শহীদ পরিবারের মাঝে বৃত্তি প্রদান উপলক্ষে জিয়াউর রহমান ফাউন্ডেশন এই অনুষ্ঠানের আয়োজন করেন। জিয়াউর রহমান ফাউন্ডেশন কক্সবাজার সরকার বিরোধী আন্দোলনে পুলিশের গুলিতে নিহত যুবদল নেতা শহীদ আব্দুল হালিম ও আবদুর রশিদ এবং পেকুয়ার ছাত্র দল নেতা শহীদ  সাজ্জাদ হোসেনের পরিবারের সন্তানদের এক লাখ ৬৫ হাজার টাকা বৃত্তি প্রদান করেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সহসভাপতি ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রকল্প উপকমিটির আহ্বায়ক অধ্যাপক মো লুৎফর রহমান। 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির মৎসজীবি বিষয়ক সম্পাদক লৎফুর রহমান কাজল, নাজিমুদ্দিন আলম কেন্দ্রীয় নেতা ডা. পারভেজ রেজা, জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না, কেন্দ্রীয় সদস্য আলমগীর মুহাম্মদ মাহফুজ উল্লাহ ফরিদ প্রমুখ। 

রিপ্লাই করুন

Your email address will not be published.