টেকনাফের বাহারছড়ায় মুক্তি পনের দাবিতে দুই শিশু অপহরণ 

0 ৯১

নিজস্ব প্রতিবেদক,

কক্সবাজারের টেকনাফে ‘মুক্তিপণের দাবিতে’ দুই শিশুকে অপহরণ করেছে দুষ্কৃতিকারিরা।

শুক্রবার (৩ মার্চ) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে  টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের মারিশবুনিয়া এলাকায় ঘটনাটি ঘটেছে বলে জানান বাহারছড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. মশিউর রহমান।

অপহৃতরা হল- টেকনাফের বাহারছড়া ইউনিয়নের মারিশবুনিয়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. ওবায়দুল্লাহ (১৫) এবং একই এলাকার হোসাইন আলীর ছেলে মো. সালমান (৬)। তারা দুইজনই প্রতিবেশী।

স্থানীয় বাসিন্দা ও স্বজনদের বরাত দিয়ে পুলিশ ইনচার্জ পরিদর্শক মশিউর রহমান জানান শুক্রবার সন্ধ্যার আগে টেকনাফের মারিশবুনিয়া এলাকার প্রতিবেশী দুই শিশু বাড়ী থেকে খেলতে বের হয়। খেলার এক পর্যায়ে ওই শিশুরা বাড়ীর পার্শ্ববর্তী সোনার পাড়া-টেকনাফ আন্ত:সড়কে অবস্থান করছিল। এসময় অটোরিকশা যোগে সেখানে এসে ৫/৬  জন দূর্বৃত্ত অস্ত্রের মুখে তাদের তুলে নিয়ে যায়।

স্বজনরা জানিয়েছে, অপহৃত দুই শিশুর মধ্যে একজনের ( মোহাম্মদ আলীর ছেলে ) কাছে মোবাইল ফোন ছিল। ঘটনার পর রাত সাড়ে ৯ টার দিকে শিশুটির ওই মোবাইল ফোনের নম্বর থেকে মোহাম্মদ আলীকে কল করে দূর্বৃত্তরা ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে। 

পরিদর্শক বলেন,  রাত ১১ টার মধ্যেই দূর্বৃত্তরা মুক্তিপণের টাকা পরিশোধের জন্য সময় নির্ধারণ করে দেয়। অন্যথায় অপহৃত দুই শিশুকে মেরে ফেলারও হুমকী দেয়া হয়েছে।

খবর পেয়ে পুলিশ অপহৃতদের উদ্ধারে সম্ভাব্য সব জায়গায় অভিযান চালাচ্ছে বলে জানান মশিউর রহমান। 

রিপ্লাই করুন

Your email address will not be published.