টুয়াকের সভাপতি তোফায়েল, সম্পাদক পল্লব

0 ৮৪

নিজস্ব প্রতিনিধি,

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পর্যটনবান্ধব সংগঠন ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কক্সবাজারের (টুয়াক) দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভোট গণনা শেষে এই ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক আবুল মনসুর। এর আগে লাবনী পয়েন্টের হোটেল মিশুকের কনফারেন্স হলে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ হয়।

এ সময় সহকারী নির্বাচন কমিশনার আবুল কাশেম সিকদার ও কামরুল ইসলামসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
মোট ৯০ ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ৮৮ জন।

এতে ৬২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন বে-অব বেঙ্গল ট্যুরিজমের স্বত্বাধিকারী তোফায়েল আহমেদ। তার কাছের প্রতিদ্বন্দ্বী আনোয়ার কামালের প্রাপ্ত ভোট ২৬।

এম এম সাদেক লাবু ৫৫ ভোট পেয়ে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। তার কাছের প্রতিদ্বন্দ্বী প্রার্থী হোসাইন ইসলাম বাহাদুর পেয়েছেন ৩৩ ভোট।

সহ-সভাপতি পদে এ কে এম মুনিবুর রহমান টিটু ৭৮ ভোট ও কামাল হোসেন খোকন ৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে নুরুল কবির পাশা পল্লব ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। কাছের প্রতিদ্বন্দ্বী প্রার্থী আকতার নুর পেয়েছেন ২৯ ভোট।

প্রথম যুগ্ম-সম্পাদক নির্বাচিত হয়েছেন আল আমিন বিশ্বাস তুষার। তার প্রাপ্ত ভোট ৬৩। ৪২ ভোট পেয়ে যৌথভাবে যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন শফিউল আলম কাজল (প্রথম বছর) ও মোহাম্মদ ফাহাদ (দ্বিতীয় বছর)।

৫২ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আরিফ। কাছের প্রতিদ্বন্দ্বী প্রার্থী জিল্লুর রহমানের প্রাপ্ত ভোট ৩৬।

পর্যটন ও পার্বত্য-বিষয়ক সম্পাদক পদে ৬৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আব্দুস সাত্তার। তার কাছের প্রতিদ্বন্দ্বী প্রার্থী রিদুয়ান সাঈদী বিপুর প্রাপ্ত ভোট ২০।

এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতা নির্বাচিত হয়েছেন নুরুল আলম রনি অর্থ সম্পাদক, শহীদুল্লাহ নাঈম দফতর সম্পাদক, এস এম শাহ আলম আন্তর্জাতিক ও সমাজ কল্যাণ সম্পাদক, মো: জামাল উদ্দিন প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোহাম্মদ ইউসুফ আইসিটি ও প্রশিক্ষণ সম্পাদক, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান, সুলতান আহম্মেদ সাইফ ও হেলাল উদ্দিন সাগর।

ফলাফল শেষে নবনির্বাচিত সভাপতি তোফায়েল আহমেদ ও সাধারণ সম্পাদক নুরুল কবির পাশা পল্লব সকল ভোটার, সদস্য, ভোট গ্রহণে নিয়োজিত কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সংগঠনকে এগিয়ে নিতে তারা প্রতিদ্বন্দ্বী প্রার্থীসহ সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন।

রিপ্লাই করুন

Your email address will not be published.