মেরিন ড্রাইভে সড়ক দূর্ঘটনায় নিহত-৩

0 ৬৪

নিজস্ব প্রতিনিধি,

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে মোটরসাইকেল ও টমটম(ইজিবাইক) সংঘর্ষে সড়ক দূর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। নিহতরা হলেন, যশোরের আব্দুস সাত্তারের ছেলে ইমারত উল্লাহ(৩৮) ও উখিয়ার হলদিয়া পালং রুমখাঁ মাতবর পাড়ার গুরা মিয়ার ছেলে আক্তার কামাল(১৮) ও পিনজির কুল এলাকার রিদুয়ান(১৮)। নিহত আকতার কামাল কক্সবাজার সিটি কলেজ ইন্টার ফার্স্ট ইয়ার মানবিক বিভাগের ছাত্র ও রিদুয়ান উখিয়া ডিগ্রী কলেজের ছাত্র।

দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন ইনানী পুলিশ ফাঁড়ির এএসআই রেজাউল করিম।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, বুধবার দুপুর ২টার দিকে মো. শফির বিল এলাকায় মোটরসাইকেল ও ইজিবাইক(টমটম) সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে পালংকি রেস্টুরেন্টের দায়িত্বরত ইমারত উল্লাহ নিহত হন। বাকী তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

পরে গুরুতর আহত আক্তার কামাল ও রিদুয়ানকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম রেফার করলে পথিমধ্যে আক্তার কামাল ও রিদুয়ানের মৃত্যু হয়। আক্তার কামাল কক্সবাজার সিটি কলেজের মানবিক বিভাগের ছাত্র। অপর আহত রিদুয়ান মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুবরণ করেছেন।

এদিকে, কক্সবাজার সিটি কলেজের ছাত্র ও রুমখাঁ মাতবর পাড়ার তরুণ আক্তার কামালের ও রিদুয়ানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। অত্যন্ত বিনয়ী আচরণ করে সবার ভালোবাসা অর্জন করা আক্তার কামাল ও রিদুয়ান কে হারিয়ে শোকাভিভূত হয়ে পড়েছে পুরো এলাকার মানুষ।

রিপ্লাই করুন

Your email address will not be published.